১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


সেরা করদাতার সম্মাননা পেলেন ফায়জুর রহমান ভূঁইয়া

সেরা করদাতার সম্মাননা পেলেন ফায়জুর রহমান ভূঁইয়া - ছবি : সংগৃহীত

ষষ্ঠবারের মতো সেরা করদাতার সম্মাননা পেয়েছেন দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী জজ ভূইয়া গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফায়জুর রহমান ভূঁইয়া (জুয়েল)। ব্যক্তি করদাতা হিসেবে এ সম্মাননা প্রদান করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে ট্যাক্সকার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে জজ ভূইয়া গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফায়জুর রহমান ভূঁইয়ার হাতে এ সম্মাননা তুলে দেন এফবিসিসিআই সভাপতি মো: জসিম উদ্দিন এবং জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো: রহমাতুল মুনিম।

পুরস্কার গ্রহণ শেষে মোহাম্মদ ফায়জুর রহমান ভূঁইয়া বলেন, ‘২০১২ থেকে ২০১৬ পর্যন্ত টানা পাঁচ বছর সেরা করদাতা হয়েছি। এবারো করোনার মধ্যেও সর্বোচ্চ কর দিয়েছি। ফলে আবারো করদাতার সম্মননা পেলাম। কর দেয়ার কারণে সরকারের পক্ষ থেকে স্বীকৃতি পাচ্ছি, যা আমাদের জন্য অত্যন্ত অনুপ্রেরণামূলক ও আনন্দের। তবে দেশের উন্নয়নের স্বার্থে কর দিচ্ছি। কর দিতে ভালো লাগে। কর দেশের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখে। দেশের উন্নয়নে আমরা ভূমিকা রাখতে পারছি—এটাই ভালো লাগে। দেশের উন্নয়নের স্বার্থে বিত্তবানদের কর দেয়া উচিত। কর দেয়া একটি গৌরবের বিষয়। এতে সামাজিক মর্যাদা বাড়ে।’

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো: রহমাতুল মুনিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি মো: জসিম উদ্দিন।


আরো সংবাদ



premium cement
তেঁতুলিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারালেন ৮ প্রার্থী বানিয়াচংয়ে ত্রিপল মার্ডারের প্রধান হোতা বদি গ্রেফতার গ্রাজুয়েটদের প্রযুক্তির উদ্ভাবক হওয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে : জিএম কাদের সপ্তম শ্রেণির ছাত্রের ধর্ষণে প্রতিবন্ধী কিশোরী ৭ মাসের অন্তঃসত্ত্বা ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা সম্পন্ন, ফলাফল আজই শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন অভিযোগকারী বড়াইগ্রামের আগুনে পুড়ল ৫০ বিঘা জমির পান বরজ পাবনায় অফিসে ঢুকে গণপূর্তের নির্বাহী প্রকৌশলীকে হত্যার হুমকি, ঠিকাদারসহ গ্রেফতার ২ হিন্দু জাতীয়তাবাদ যেভাবে ভারতের রাজনীতির নিয়ন্ত্রক হয়ে উঠল

সকল